চাকরির বিবরণ / দায়িত্বসমূহ
- সকল প্রকার গৃহস্থালি কার্যক্রম পরিচালনা করা।
- খুব দ্রুত কক্ষ পরিষ্কার করা এবং প্রত্যাশিত চেক-আউট তালিকা ও নির্ধারণ করে দেওয়া কাজ সম্পন্ন করা।
- সংশ্লিষ্ট বিভাগের সাথে কার্য সম্পাদনে সহায়তা করা।
- পর্যাপ্ত সরবরাহের জন্য ইনভেন্টরি মজুদ রাখা।
- কোন বিভাগের অভ্যন্তরীণ চাহিদা বিশ্লেষণ করে দেখা।
- সেবার মান উন্নয়নে সুপারিশ করা এবং আরো বেশি কার্যকরী দায়িত্ব পালন করা।
- রুম বুকিং, পে-রোল এবং ডিপার্টমেন্ট খরচ এর উপর প্রতিবেদন প্রস্তুত করা।
- নতুন আসবাবপত্র নির্বাচন ও কেনা।
- জরুরী অবস্থায় বা স্টাফ কম থাকলে পরিষ্কার করার দায়িত্ব পালন করা।
0 Comments